CC News

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

 
 

দিনাজপুর: দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুর রশিদ (৭০) নামে মোটারসাইকেল আরোহী এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্যজন গুরুতর আহত হয়েছেন।
শনিবার (১৭ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ধুকুরঝাড়ী মোড়ে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রশিদ দিনাজপুর শহরের কাঞ্চন কলোনী এলাকার মৃত জুগরু মিয়া’র ছেলে ও দিনাজপুর জেলা শিক্ষা অফিসের অবসরপ্রাপ্ত চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, শনিবার নিহত আব্দুর রশিদ তাঁর ছোট ভাই শের আলীর সাথে মোটরসাইকেলে করে বিরল উপজেলার গগনপুর এলাকা হতে ইফতারের দাওয়াত খেয়ে দিনাজপুর ফিরিেছলেন। পথে ধুকুলঝাড়ী মোড়ে পৌছলে একটি অটোরিক্সা মোটরসাইকেলটি ধাক্কা দিলে দুই ভাই মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়ে যায়। এ সময় পিছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক আব্দুর রশিদের উপর দিয়ে চলে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় এবং ছোট ভাই শের আলী গুরুতর আহত হন।
খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সিরাজুল ইসলামের নেতৃত্বে স্টেশন অফিসার অপু কুমার মন্ডল, লিডার নির্মল কুমার রায়, ফায়ারম্যান মো. জয়নুল আবেদীন, মো. দুলাল হোসেন ও মো. নুর আলম শাহসহ একটি উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থল পৌঁছে তার লাশ উদ্ধার করে বিরল থানা পুলিশের নিকট হস্তান্তর করে ও আহত নিহতের ভাই শের আলীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। স্থানীয় জনতা ট্রাকটি আটক করে বিরল থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে।
এ ব্যাপারে বিরল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ আনুষ্ঠানিকতা শেষে নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করেছে।

Print Friendly, PDF & Email