• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

হ্যাপিকে নিয়ে আন্তর্জাতিক মিডিয়ায় তোলপাড়!

সিসি ডেস্ক: চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে মেতেছে আন্তর্জাতিক গণমাধ্যম। চলছে বিশ্বজুড়ে তোলপাড়। তাকে নিয়ে ফলাও করে সংবাদ প্রচার করেছেন এএফপি, ডেইলি মেইলের মতো প্রভাবশালী গণমাধ্যমগুলো। প্রতিবেদনে উঠে এসেছে তার জীবনের গল্পের ওপর ভিত্তি করে লেখা ইসলামিক বই ‘হ্যাপি থেকে আমাতুল্লাহ’ অথবা ‘আল্লাহর নারী বান্দা’র খবর।

ওই প্রতিবেদনে বলা হয়েছে বইটি পেতে হুমড়ি খেয়ে পড়ছে বাংলাদেশের পাঠকরা। জুনে প্রকাশিত হওয়ার পর হাজারেরও বেশি কপি বিক্রি হয়ে গেছে।

মাকতাবাতুল আজহার প্রকাশনার কর্ণধার মোহাম্মদ ওবায়দুল্লার বরাত দিয়ে এএফপি লিখেছে, বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে বইয়ের অর্ডার আসছে। সবাই জানতে চাচ্ছে কীভাবে একজন তারকা এমন ইসলামিক জীবনযাপনে অভ্যস্ত হলেন। প্রকাশক নতুন করে বইটি ছাপানোর তোড়জোড় শুরু করেছেন।

২০১৩ সালে ‘কিছু আশা, কিছু ভালোবাসা’ ছবি দিয়ে রুপালি পর্দায় নাম লেখান হ্যাপি। এক বছর বাদে রুবেল হোসেনের নামে ধর্ষণের অভিযোগ তুলে আলোচনায় আসেন। রুবেল বরাবর সেই অভিযোগ নাকচ দিয়ে এসেছেন। কিন্তু এক সময় তাকে জেলে যেতে হয়। পরে আদালত ক্রিকেটারের পক্ষে রায় দেন। মুক্তি পেয়ে বিশ্বকাপ খেলতে যান বাগেরহাটের পেসার। হ্যাপি নতুন করে বিনোদনপাড়ায় নিজের অবস্থান পাকা করতে নামেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ