CC News

আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানায়’ ৩ জনের আত্মসমর্পণ

 
 
সাভার : সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চৌরাবালি এলাকায় ‘জঙ্গি আস্তানা’ থেকে সন্দেহভাজন ৩ জঙ্গি আত্মসমর্পণ করেছেন। বাড়িটি গত রাত একটা থেকে ঘিরে রেখে অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আজ রবিবার সকালে র‌্যাবের স্পেশাল ফোর্স ও বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে চূড়ান্ত অভিযানের প্রস্তুতি শুরু হয়।
সকাল ৯টার পর র‌্যাবের একটি এপিসি ওই বাড়ির কাছাকাছি যেতে দেখা যায়। আকাশে একটি হেলিকপ্টারও চক্কর দিতে দেখা যায়। এরপর বেলা সাড়ে ১১টার দিকে একটানা বেশ কিছুক্ষণ স্বয়ংক্রিয় অস্ত্রের গুলির শব্দ আসে ওই বাড়ির দিক থেকে।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক ফেলটেন্যান্ট কর্নেল মুফতি মাহমুদ খান জানান, বেলা ১২টার দিকে ওই বাড়ি থেকে একজন বেরিয়ে এসে আত্মসমর্পণ করেন। সে জানায়, ভেতরে আরও ৩ জন রয়েছে। কোনো নারী বা শিশু তাদের মধ্যে নেই। এর মিনিট দশেক পর একজন এবং বেলা সাড়ে ১২টার দিকে আরও একজন বেরিয়ে এসে আত্মসমর্পণ করে।’
ওই বাড়ির মালিক ইব্রাহিমকে আটক করার পর তার বরাত দিয়ে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন, আজাদ নামের এক লোক গার্মেন্ট কর্মী পরিচয়ে ২ মাস আগে বাড়িটি ভাড়া নেন।
Print Friendly, PDF & Email