CC News

গুণীজন সংবর্ধনা পেলেন সাংবাদিক শাহী

 
 

সিসি নিউজ: সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ “ বিশ্ববীণা কবিতা ও সাংস্কৃতিক মঞ্চ” চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’কে ”গুণীজন সংবর্ধননা” দিয়েছে।
বিশ্ববীণা কবিতা ও সাংস্কৃতিক মঞ্চের উদ্যোগে “ বিশ্ব শান্তি ও সম্প্রীতি’র জন্য সংস্কৃতি” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধননা”অনুষ্ঠানে চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’কে এই ”গুণীজন সংবর্ধননা” ক্রেস্ট তুলে দেয়া হয়। শনিবার সন্ধায় ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ এর মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া। জনতা ব্যাংকের সাবেক উপ-মহা ব্যবস্থাপক কবি তাহমীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমানু বিজ্ঞানী একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক ড. জসীম উদ্দিন আহমেদ, দেশের অন্যতম কবি নির্মলেন্দু গুন, কথা সাহিত্যিক মঈনুদ্দিন কাজল, মরমী কবি সাবির আহমেদ চৌধূরী ও সাবেক যুগ্ম সচিব কবি ড. মোস্তাকুল হক, মুক্তিযোদ্ধা মো.নুর হোসেন মোল্লা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,বিশিষ্ট সাহিত্যিক প্রফের ড.শহীদুল্লাহ্ আনসারী,অধ্যাপক ড. গাজী রহমান, অনুষ্ঠান উদযাপন কমিটি’র আহবায়ক এ্যাডভোকেট রবিউল ইসলাম রবি,সদস্য সচিব মো. সাহিদুল ইসলাম, কবি শেখ নজরুল ইসলাম, প্যানেল ইউপি চেয়ারম্যান আহেদা বেগম ও চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী।
উল্লেখ্য, সাংবাদিক শাহ্ আলম শাহী চ্যানেল আই, দৈনিক মানবজমিন এবং রেডিও আমার এর স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন । এছাড়াও তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক উন্নয়ন সংস্থা “ সিসিডি-বাংলাদেশ” এর আঞ্চলিক সমন্বয়কারী,“জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন” এবং মানবাধিকার সংস্থা “আইন সহায়তা ও পরিবেশ সংরক্ষণ কেন্দ্রে’র “সমন্বয়ক” হিসেবে দায়িত্বে রয়েছেন।
সম্প্রতি সাংবাদিক শাহ আলম শাহী সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয়সহ বেশ কিছু পুরস্কার অর্জন করেছেন ।

Print Friendly