CC News

দিনাজপুরে র‌্যাবের হাতে ভুয়া চক্ষু চিকিৎসক আটক

 
 

সিসি নিউজ: দিনাজপুরের বিরল উপজেলার পল্লীতে এক ভুয়া চক্ষু চিকিৎসককে আটক করেছে র‌্যাব। আজ রোববার বিকেলে বিরল উপজেলার ৮ নং ধর্মপুর ইউনিয়নের কালিয়াগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়।
আটক ওই ভুয়া চক্ষু চিকিৎসক দিনাজপুর শহরের বালুবাড়ী এলাকার আমজাদ চৌধুরীর ছেলে রেজাউল চৌধুরী বলে জানিয়েছে র‌্যাব। প্রথমে জনতা আটকের পর তাকে র‌্যাবের হাতে তুলে দেওয়া হয়।
ধর্মপুর ইউপি চেয়ারম্যান সাবুল চন্দ্র রায় জানান, বেশ কয়েক দিন থেকে এলাকায় মাইকিং করার পর রোববার সকাল থেকে কালিয়াগঞ্জ বাজারের জোবেদ আলীর ওষুধের দোকানে বসে ২’শ টাকা করে ফি নিয়ে বিভিন্ন রোগীর চক্ষু চিকিৎসার নামে প্রতারণা করছিল রেজাউল চৌধুরী। বিকেলে দিকে সন্দেহ হলে এলাকার লোকজন তার কাছে চিকিৎসকের প্রমাণপত্র দেখতে চান। কিন্তু রেজাউল চৌধুরী চিকিৎসক হিসেবে প্রমাণপত্র দেখাতে ব্যর্থ হলে স্থানীয় লোকজন তাকে ধর্মপুর ইউনিয়ন পরিষদে নিয়ে আটকে রাখেন।
স্থানীয়রা জানান, ইউপি চেয়ারম্যান সাবুল চন্দ্র রায় ওই ভুয়া চিকিৎসকের সাথে আপোষ করে তাকে ছেড়ে দেওয়ার প্রস্তুতি নিলে স্থানীয়রা র‌্যাপিড একশন ব্যাটালিয়ন-র‌্যাব দিনাজপুর ক্যাম্পে বিষয়টি জানান। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে ধরে নিয়ে আসে।
র‌্যাব-১৩ এর দিনাজপুর ক্যাম্প কমান্ডার মেজর সাকিব জানান, ভুয়া চিকিৎসক রেজাউল চৌধুরীকে আটক করে দিনাজপুর শহরের বালুবাড়িতে তার নিজস্ব প্রতিষ্ঠান ‘লায়ন চক্ষু হাসপাতালে’ অভিযান শুরু করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চলছিলো।
মেজর সাকিব আরো জানান, ইতোমধ্যেই তার বেশকিছু ভুয়া সিল ও কাগজপত্র উদ্ধার করা হয়েছে। চক্ষু চিকিৎসক সেজে রেজাউল চৌধুরী নামে ওই ব্যক্তি দীর্ঘদিন ধরেই রোগীদের সাথে প্রতারণা করে আসছিলো বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email