CC News

নেটে ভাইরাল ইভলিনের খোলামেলা ছবি

 
 
বিনোদন ডেস্ক : প্রথম তাকে দেখা গিয়েছিল রণবীর-দীপিকার সাথে। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ মুভিতে  ছোট্ট একটা রোলে বেশ মাতিয়েছিলেন তিনি। বিশেষ করে ইভলিন শর্মার সৌন্দর্য তখন মুগ্ধ করেছিল দর্শকদের। এরপর ‘ম্যায় তেরা হিরো’ এবং ‘ইয়ারিয়া’ ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দী হয়ে আলোচনায় আসেন ইভলিন শর্মা। দুই বছর ধরে একাধিক ছবিতে কাজ করলেও এই দুটি ছবিতে তার অভিনয়-পারফরমেন্স-আবেদনময়ীরূপ বেশ প্রশংসিত হয়। তবে সবচাইতে বেশি আলোচিত হন নিজের খোলামেলা উপস্থাপনের জন্য। প্রায় প্রতিটি ছবিতেই সেক্সসিম্বল ইমেজ নিয়ে হাজির হয়েছেন তিনি।
এবার তো নগ্ন হয়ে ক্যামেরায় ধরা দিলেন নায়িকা। ‘জাব হেরি মিট সজল’ শীর্ষক একটি ছবিতে তাকে দেখা যাবে বিশেষ চরিত্রে। সম্প্রতি এ চরিত্রে অভিনয় করতে গিয়ে অনেকটাই নগ্ন হয়ে ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি।
জানা গেছে, ইমতিয়াজ আলী পরিচালিত এ ছবির একটি আইটেম গানে দেখা যাবে তাকে। আর তার শুটিং করতে গিয়ে কোন পোশাক ছাড়াই বাথটাবে নেমেছিলেন ইভলিন। সেখানেই পোশাক ছাড়া ক্যামেরাবন্দি হন। তবে বিষয়টি গোপন রাখতে চাইলেও সেটি আর থাকেনি। ইভলিনের সেই দৃশ্যের একটি ছবি সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। আর এর মাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। তবে অনেকেই মনে করছেন ছবির আগে খানিক প্রচারনার জন্যই এই ছবিটি নেটে প্রকাশ করা হয়েছে।
উল্লেখ্য, প্রথম দিকে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন ভারত-জার্মান বংশভূত ইভলিন। কিন্ত পরবর্তীতে বলিউডে ব্যস্ত হতে থাকেন তিনি। বেশ অল্প সময়ে ১৫ টিরও বেশি ছবিতে অভিনয় করা হয়ে গেছে তার। এ বছরও তার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।
Print Friendly, PDF & Email