• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন |
শিরোনাম :

দিনাজপুরে বেষ্ট ডায়াগনস্টিক কমপ্লেক্সের উদ্বোধন

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান রাখতে বেষ্ট ডায়াগনস্টিক কমপ্লেক্স নামে নতুন একটি ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (২১ জুলাই) বিকেলে দিনাজপুর সদর হাসপাতাল মোড়ে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এই নতুন ডায়াগনস্টিক কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থোপেডিক সার্জারী বিভাগের প্রাক্তন অধ্যাপক ডা. মো. আমজাদ হোসেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধান অতিথি ডা. মো. আমজাদ হোসেন বলেন, আমাদের সবাইকে একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ হতে হবে। কারণ সততার কোন বিকল্প নেই। তিনি আঞ্চলিক ভাষায় বলেন, ‘মুই কি হনো রে’ এ ধরনের স্বভাব পরিহার করতে হবে। তিনি বলেন, সেবার মানসিকতা নিয়ে একজন নিবেদিত প্রাণ মানুষ হয়ে গরিব-অসহায় মানুষের সেবা করতে হবে। শরীরকে সুস্থ ও সবল রাখতে নিয়োমিত হাঁটার অভ্যাস করতে আগত অতিথিদের প্রতি আহবান জানান ডা. মো. আমজাদ হোসেন।
বেষ্ট ডায়াগনস্টিক কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. মহিউদ্দীন’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএমএ দিনাজপুর জেলা শাখার সভাপতি বিশিষ্ট শিশু রোগ বিশেষজ্ঞ ডা. মো. ওয়ারেস আলী সরকার, দিনাজপুর প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সভাপতি ডাক্তার মো. গোলাম মোস্তফা। অনুষ্ঠানে বিভিন্ন এলঅকা থেকে আগত পল্লী চিকিৎসকসহ অন্যান্য অতিথি ও সধীবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মাদরাসাতুল হিকমাহ’র অধ্যক্ষ মাওলনা মো. আরিফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ