• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন |

দিনাজপুরে পদ্মা গ্রুপের সাথে ব্যবসায়ী ও বাস ট্রাক মালিকদের মতবিনিময়

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে পদ্মা গ্রুপের আমদানীকৃত পণ্য আমিরাত ন্যাশনাল ওয়েল কোম্পানী- ইনুক’র পণ্যের উপর ব্যবসায়ী, বাস ও ট্রাক মালিকদের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। পদ্ম গ্রুপের উদ্যোগে ও দিনাজপুর প্যারাডাইস মোটর্স’র সাবিক সহযোগিতায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মঙ্গলবার (২৫ জুলাই) রাতে স্থানীয় পর্যটন হোটেল মিলনায়নে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পদ্ম গ্রুপের পরিচালক ফিদা হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আলহাজ্ব রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, দিনাজপুর জেলা মোটর পরিবহন মালিক গ্রুপের সভাপতি মো. জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সেলু, মোটর পরিবহন মালিক গ্রুপের সাবেক সভাপতি ভবানী শংকর আগরওয়ালা।
অনুষ্ঠানে আমিরাত ন্যাশনাল ওয়েল কোম্পানী-ইনক’র গ্লোবাল সেলস্ ম্যানেজার রাজেশ রাজাশেকারান মাল্টিমিডিয়ার মাধ্যমে কোম্পানীর লুব্রিকেন্টসহ বিভিন্ন পণ্যের গুনাগুন বিষয়ে উপস্থাপন করেন। এ সময় তিনি জানান, ইনুক দুবাই সরকারের একটি কোম্পানী। সারা বিশ্বে এই কোম্পানীর পণ্য ব্যাপক সুনাম অর্জন করেছে। গুনে ও মানে ইনুকের পণ্য বিশ্বব্যাপী সমাদৃত। অনায়েসে এই কোম্পানীর পণ্য ব্যবহারের জন্য বাস, ট্রাক মালিকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানান।
দিনাজপুর প্যারাডাইস মোটর্স’র ম্যানেজার মো. আবুল কালাম আজাদ’র উপস্থাপনায় অনুষ্ঠানে পদ্মা গ্রুপের ন্যাশনাল ম্যানেজার মাহবুব আলম চৌধুরী, সিনিয়র এরিয়া ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) মো. শাহজাহান আলী, দিনাজপুর প্যারাডাইস মোটর্স’র স্বত্বাধিকারী মো. রফিকুল ইসলামসহ শহরের বিভিন্ন স্থান হতে আগত মবিল, লুব্রিকেন্ট ব্যবসায়ী, বাস ও ট্রাক মালিকগন অংশগ্রহণ করেন। আলোচনা শেষে রাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী ৫ জনের হাতে পুরষ্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ