• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বেরোবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

গোলাম মুর্ত্তজা: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০০৫ সালের ১৭ ই আগষ্ট দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে বেরোবি শাখা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ক্যাম্পাসসহ পার্কের মোড় প্রদক্ষিণ করে এবং সেখানে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ-সম্পাদক কামরুল হাসান নোবেল শেখের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল তুষার কিবরিয়া।

সভাপতির বক্তব্যে আবু মোন্নাফ আল তুষার কিবরিয়া বলেন, তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া জামায়াত,জঙ্গির পৃষ্টপোষকতা করে এসেছে।বাংলাদেশকে একটি ব্যর্থ রাস্ট্রের দিকে ঠেলে দিয়েছিল। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা জনগনের স্বার্থে কাজ করে আসছে। আপনাদের সহযোগীতা পেলে ভবিষতেও এ ধারা অব্যাহত থাকবে।আর এ স্বাধীন দেশে জঙ্গিবাদের কোন স্থান হতে পারে না। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল,বিভাগের ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ