CC News

ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি”

 
 

বিনোদন ডেস্ক: পবিত্র ঈদুল আজহার ঈদে আসছে জিএম রহমান রনি’র নতুন মিউজিক ভিডিও “কোরবানি”। গানটি লিখেছেন মীর মামুন হোসেন এবং ভিডিওটি নির্মাণ করেছেন এ আর আকাশ । সুর ও সঙ্গীত আয়োজন করেছেন জিএম রহমান রনি । গানটিতে কন্ঠ দিয়েছেন সঙ্গীত পরিচালক নিজেই। গানের প্রথম কয়েকটি লাইন হলো- কোরবানি পৃথিবীর বুকে স্রষ্টাপ্রেমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ইবাদত । কোরবানি কোরবানি কোরবানি/ আল্লাহর কাছে প্রিয় কোরবানি/হিংসা বিবাদ ক্লেষ কালি দূর হয়ে সব যাক/জবাই হোক মন পশুত্বের হিংস্র সব হাক ঢাক/আনন্দে আজ উঠুক ভরে মনের আনি কানি।
মিউজিক ভিডিওটি শূটিং হয়েছে রুপগঞ্জের কাঞ্চন ও ঢাকার আশপাশে মনোরম লোকেশনে। খুব শিগগিরি মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হবে বলে জানায় জিএম রহমান রনি।
গানটি নিয়ে জিএম রহমান রনি বলেন, গত রোজার ঈদে প্রকাশিত হয় আমার মিউজিক ভিডিও ”রোজা”। মিউজিক ভিডিওটি প্রকাশের পর তা শ্রোতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। আশা করছি আমার এই গানটি আগের গানের চেয়ে বেশি জনপ্রিয় হবে। এই গানটির লেখা ও সুর অসাধার ।
গানটি নিয়ে গানের লেখক শব্দ কৃষক এ আর আকাশ বলেন, আমার লেখা সব চেয়ে জনপ্রিয় একটি গান “কোরবানি” । জিএম রহমান রনি তার ভরাট কন্ঠ এবং সুরের যাদুতে কথা গুলো পূর্ণতা পেয়েছে। গানটির ভিডিও নির্মানে সহযোগিতা করেছেন গান প্রিয় মানুষ মোঃ কাসেম। কোরবানি ঈদকে ঘিরে “কোরবানি” শিরোনামের” ভিন্ন আমেজের আরাবিক ঘরনার গানটি শ্রোতাদের মনজয় করবে বলে আশা প্রকাশ করছেন জিএম রহমান রনি ।

Print Friendly, PDF & Email