CC News

বাংলা গানে সানি লিওনি (ভিডিও)

 
 

বিনোদন ডেস্ক: বলিউডের পর এবার ভারতের বাংলা ছবির আইটেম গানে ঠোঁট মেলালেন অভিনেত্রী সানি লিওনি। এর শিরোনাম ‘চাপ নিস না’। শুক্রবার (৮ সেপ্টেম্বর) জি মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে এটি। স্বপন সাহা পরিচালিত ‘শ্রেষ্ঠ বাঙালি’ নামের একটি ছবির জন্য তৈরি হয়েছে এই গান।

মুম্বাইয়ে সেট বানিয়ে ‘চাপ নিস না’র শুটিং হয়েছে। এ বছরের জুলাইয়ে কাজটি করেছেন সানি লিওনি। তার সঙ্গে পর্দায় নেচেছেন নবাগত রিজু। গানটি লিখেছেন লিপি, সংগীত পরিচালনায় বলিউডের সংগীত ত্রয়ী মিট-ব্রস-অঞ্জনের অঞ্জন ভট্টাচার্য। র্যা প অংশও তারই। এটি গেয়েছেন মমতা শর্মা ও দেব নেগি।

‘শ্রেষ্ঠ বাঙালি’ মুক্তি পাবে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে। এতে রিজুর পাশাপাশি অভিনয় করেছেন বলিউড অভিনেতা রাজপাল যাদব, শক্তি কাপুর, উলকা গুপ্ত, লাবণী সরকার, কৌশিক ব্যানার্জি, সুভাষ মুখার্জি, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, সুমিত গাঙ্গুলী।

বলিউডের বেশ কয়েকটি ছবির আইটেম গানে নেচে দর্শক মাতিয়েছেন সানি লিওনি। এ তালিকায় আছে ‘লায়লা ম্যায় লায়লা’ (রইস), ‘পিয়া মোরে’ (বাদশাহো), ‘ট্রিপি ট্রিপি’ (ভূমি), ‘পিঙ্ক লিপস’ (হেট স্টোরি টু), ‘লায়লা’ (শুটআউট অ্যাট ওয়াদালা)। এছাড়া ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘মাস্তিজাদে’, ‘বেঈমান লাভ’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’, ‘এক পাহেলি লীলা’, ‘জ্যাকপট’ প্রভৃতি ছবিতেও কাজ করে সাফল্য পেয়েছেন তিনি। নেচেছেন তামিল এবং কান্নাড়া ছবির আইটেম গানেও।

* দেখুন ‘চাপ নিস না’ গানের ভিডিও:

Print Friendly, PDF & Email