• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জয়, হাসান মাসুদ ও সিদ্দিকের নামে মামলা!

সিসি ডেস্ক: টিভি পর্দার পরিচিত অভিনেতা শাহরিয়ার নাজিম জয়, হাসান মাসুদ ও সিদ্দিকুর রহমানের নামে ৩ কোটি টাকার মানহানি মামলা করছেন আরেক অভিনেতা হাসান জাহাঙ্গীর।

সম্প্রতি এশিয়ান টিভিতে প্রচারিত শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘কমনসেন্স’ অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন হাসান মাসুদ ও সিদ্দিকুর রহমান। আর এই অনুষ্ঠানেই অভিনেতা ও নির্মাতা হাসান জাহাঙ্গীরকে নিয়ে অশালীন কথা বলা ও তার শিক্ষাগত যোগ্যতা নেই বলে মন্তব্য করেন হাসান মাসুদ। আর সে কারণেই তাদের তিন জনের বিরুদ্ধেই মামলা করেন হাসান জাহাঙ্গীর।

জয়ের উপস্থাপনায় ‘কমনসেন্স’ অনুষ্ঠানে হাসান মাসুদকে প্রশ্ন করা হয়, শোবিজে সবচেয়ে পছন্দের মানুষটি কে? উত্তরে হাসান মাসুদ বলেন, এটিএম শামসুজ্জামান। এরপর প্রশ্ন করা হয়, শোবিজে আপনার অপ্রিয় মানুষটি কে? এমন প্রশ্নের উত্তরে এক দণ্ড না ভেবেই মাসুদ বলেন, হাসান জাহাঙ্গীর ছাড়া এই মুহূর্তে আর কাউকে দেখছি না।

হাসান মাসুদ আরও বলেন ‘তার (হাসান জাহাঙ্গীর) কোনো শিক্ষাগত যোগ্যতা নেই, সে যে কাজগুলো করেন তা একেবারেই হাস্যকর। বিষয়টির সঙ্গে একমত পোষণ করেন সিদ্দিকও। পরে বিষয়টি নিয়েই তিনজনই হাসাহাসিতে মেতে ওঠেন।

এ প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, ‘ওই অনুষ্ঠানে আমার শিক্ষাগত যোগ্যতাসহ নানা আপত্তিকর কথা বলা হয়েছে। অথচ আমি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স করেছি। একটি কলেজে প্রভাষকের চাকরিও করেছি। অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই শোবিজে কাজ করছি। অথচ তারা আমাকে অশালীন মন্তব্য করেছেন। আমি আইনিভাবেই তাদের জবাব দেব।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ