CC News

নীলফামারীতে মায়ের পা ভেঙ্গে দেয়ার ঘটনায় মামলা দায়ের

 
 

নীলফামারী: টাকার জন্য তিন ছেলে ও দুই পুত্রবধুর কর্তৃক বিধবা বৃদ্ধা মা হাছনা বেগম (৫৮) এর পা ভেঙ্গে দেয়ার ঘটনায় অবশেষে আজ বুধবার সকালে নীলফামারীর কিশোরগঞ্জ থানায় মামলা রেকর্ড করা হয়েছে।
সমাজ সেবা অধিদপ্তর ও একটি মানবাধিকার সংস্থা ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়ে বিষয়টি কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসানকে অবগত করে। পরে নির্যাতনের শিকার ওই মা-এর লিখিত অভিযোগটি কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ বুধবার রেকর্ড করে (মামলা নম্বর ৭)। মামলায় তিন ছেলে হাসানুর রহমান, শাহিন আলম, নাজমুল হোসেন, পুত্রবধু পাখি বেগম ও মৌসুমি বেগম সহ ৫ জনকে আসামী করা হয়।
মামলার পর পরেরই একদল পুলিশ আসামীদের গ্রেফতারে উপজেলার রনচন্ডি ইউনিয়নের দক্ষিন বড়ভিটা ডাঙ্গাপাড়া গ্রামে ব্যাপক অভিযান চালায়। কিন্তু আসামীরা পলাতক থাকায় বিকাল সাড়ে ৫টা পর্যন্ত কাউকেই ধরতে পারেনি বলে কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ নিশ্চিত করেন।
এদিকে নির্যাতনের শিকার ওই বৃদ্ধা এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেটিকস বিভাগের ৩২ নম্বর ওয়াডে চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ যে, গত রবিবার (১০ সেপ্টেম্বর) রাতে ওই বৃদ্ধার স্বামীর চাকুরীর এককালিন টাকা তিন ছেলে সু-কৌশলে হাতিয়ে নিয়ে তিনজন ভাগবাটোয়ারা করে নেয়। যার প্রতিবাদ করতে গেলে তারা বৃদ্ধা মাকে পিটিয়ে বাম-পা ভেঙ্গে দেয়।

Print Friendly, PDF & Email