• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

এসিআই’র সোনালিকা দিবস পালন

নীলফামারী অফিস। এসিআই মটরস লিমিটেডের উদ্যোগে ট্রাক্টর মালিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ডোমার সড়কে অবস্থিত রশিদা ফিলিং স্টেশন প্রাঙ্গনে ওই সভা অনুষ্ঠিত হয়।
দিনটিকে “সোনালিকা” দিবস হিসেবে পালন করা হয়। মতবিনিময় ও সার্ভিস সেবায় নুতন ও পুরাতন মিলে ১৮০ জন ট্রাক্টর মালিক অংশগ্রহণ করেন সেখানে।
এসিআই লিমিটের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক(আরএসএম) আতিয়ার রহমান, টেরিটরি ব্যবস্থাপক(টিএম) জহুরুল হক ও জ্যেষ্ঠ বাজারজাত কর্মকর্তা(সিএমও) জাহাঙ্গির আলম কোম্পানীর লক্ষ্য উদ্দেশ্য অবহিত করেন মালিকদের।
দিন শেষে ৬০ টি ট্রাক্টর ফ্রি সার্ভিস করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ