• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ছাত্রলীগ নেতার বাড়িতে ধর্ষিতা নারীর অনশন

টাঙ্গাইল: জেলার দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়ন ছাত্রলীগের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি মো. সেলিম ওরফে সোয়েবের ধর্ষণের শিকার স্বামী পরিত্যাক্তা নারী বিয়ের দাবিতে ওই বাড়িতে অনশন করেছেন। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত অনশন করে।

জানা যায়, সকালে ওই নারী ছাত্রলীগের সাবেক সভাপতি মো সেলিম ওরফে সোয়েবের বাড়িতে অনশন শুরু করেন। এসময় ছাত্রলীগ নেতা সোয়েব, ধর্ষণের সহযোগি তার বন্ধু শিপন ও পরিবারের লোকজন ওই নারীকে নানা ভাবে ভয়-ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করার চেষ্টা করে। কিন্তু সে বিয়ের দাবিতে অনড় থাকায় সেখানেই হট্টগোলের সৃষ্টি হয়।

পরে বিকেলে উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ইঞ্জি: সিরাজুল ইসলাম মল্লিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। সে উভয় পক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আগামী শনিবার শালিসী বৈঠকের মাধ্যমে বিষয়টি মিমাংসার আশ্বাস দিয়ে ওই নারীকে তার অনশন অবস্থান থেকে সরিয়ে নেওয়া হয়।

উল্লেখ্য, ৮ সেপ্টেম্বর টাঙ্গাইলের আশেকপুর এলাকায় এক স্বামী পরিত্যাক্তা নারী দেলদুয়ার উপজেলার আটিয়া ইউপি ছাত্রলীগ সভাপতি কর্তৃক ধর্ষিত হন। ধর্ষণের ভিডিও চিত্র মোবাইল ক্যামেরায় ধারণ করা হয়। এ ঘটনায় ১১ সেপ্টেম্বর টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে মামলা হয়।

এদিকে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠায় ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব এক জরুরী সভা ডেকে ওই ছাত্রলীগ নেতাকে তার সভাপতির পদ থেকে অব্যাহতি দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ