• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন |

বর্তমান সরকার সংবিধান লঙ্ঘন করে দেশ পরিচালনা করছে- নোমান

সিসি নিউজ: বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, দেশে গণতন্ত্র নেই এবং নির্বাচনবিহীন একটি ভোট হয়েছে, সেখানে জন মানুষের রায় নেই। সংবিধানের কথা বলে বর্তমান সরকার সংবিধান লঙ্ঘন করে দেশ পরিচালনা করছে। এ সরকার সংবিধান বিরোধী কর্মকান্ডের জন্য দায়বদ্ধ থাকবে।

নীলফামারীর সৈয়দপুরে (২৩ সেপ্টেম্বর) শনিবার বিকেলে মকবুল হোসেন বিএম কলেজ মাঠে বিএনপি খুলনা মহানগর কমিটির পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রহস্তদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার রোহিঙ্গা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের পরিবারের পাশে দাঁড়াতে পারে নাই। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সুদ বিহীন কৃষি লোন দিয়েছিলেন। সে সময় কৃষকরা গোলায় ধান রাখার জায়গা ছিল না। ইউনিয়ন পরিষদে ধান জমা করে রাখা হয়েছিল।

ত্রান বিতরণ অনুষ্ঠানে সভাপত্বিত করেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। বিশেষ অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুজ্জামান মনি, বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ও খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সাবেক এমপি আকতারুজ্জামান মিয়া, সাবেক এমপি এডেজএম রেজওয়ানুল হক, সাবেক এমপি ও পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার।

সৈয়দপুর উপজেলার পৌর ও ইউনিয়নে ১৫০টি পরিবারের মাঝে চাল ১০ কেজি, আলু ৫ কেজি, তেল ১ কেজি, ডাল ১ কেজি, লবন ১ কেজি বিতরণ করা হয়। এর আগে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় তিন’শ পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ