• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন |

বেরোবিতে অর্থনীতি বিভাগের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এ “সংস্কৃতি ও ক্রীড়ার আলোয়, দূর হোক সকল অন্ধকার” এই শ্লোগানকে সামনে রেখে অর্থনীতি বিভাগের সাহিত্য, সংস্কৃতি ও অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ এর পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি সোমবার বেলা ১২টায় কবি হেয়াত মামুদ ভবনের তৃতীয় তলায় অর্থনীতি বিভাগে অনুষ্ঠিত হয়েছে । অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: মোরশেদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। উপাচার্য তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের শুধুমাত্র পড়াশুনার প্রতি সীমাবদ্ধ না থেকে এ ধরনের সংস্কৃতি ও ক্রীড়া চর্চার প্রতি সম্পৃক্ত হবার আহবান জানান। অর্থনীতি বিভাগকে উদ্যেগ নেবার জন্য ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি প্রতিবছর এ ধরনের আরও  অনুষ্ঠান আয়োজন করার আহ¦ান জানান ।
উক্ত  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো: তাজুল ইসলাম এবং পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস-এর  পরিচালক ও গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান। অন্যান্যদের মধ্যে অর্থনীতি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপাচার্যকে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা স্মারক দিয়ে সম্মাননা জানানোর পাশাপাশি  সাহিত্য, সংস্কৃতি ও অন্ত:কক্ষ ক্রীড়ার ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও সনদ প্রদান করা হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ