• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

মানবিক সংঙ্কটের সময় যারা সমালোচনা করছে তারা দায়িত্বহীন- সংস্কৃতিমন্ত্রী

সিসি নিউজ: সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, সরকরারের পক্ষ থেকে আশ্রিত রোহিঙ্গাদের সর্বাত্মক সাহায্য ও সহযোগীতা প্রদান করা হচ্ছে। রোহিঙ্গা ইস্যু বর্তমানে এটি একটি মানবিক সংঙ্কটে তৈরী হয়েছে। এই মানবিক সংঙ্কটের সময় যারা সরকারকে সহযোগীতা না করে সমালচনা করছে তারা দায়িত্বহীনতার পরিচয় দিচ্ছে।
এই জাতীয় দূর্যোগে গোটা জাতি ঐক্যবদ্ধ হয়ে রোহিঙ্গাদের পাশে থাকতে সরকারকে সহযোগীতা করেছে। তাই বিএনপি যদি দায়িত্বশীল রাজনৈতিক দল হয়ে থাকে তাহলে তারা সরকারের সমালোচনা না করে সরকারের কর্মকান্ডকে সমর্থন দিবে বলে দেশবাসী প্রত্যাশা করছে।
মঙ্গলবার বেলা ১২টার দিকে নীলফামারীর রামনগর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এবি ব্যাংকের সহযোগীতায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সমাগ্রী বিতরণ কালে মন্ত্রী এসব কথা বলেন।
রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাবুর সভাপতিত্বে এসময় সদর এবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হোসনে, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহবুব-ই-সোবহানি সিকদার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইফতেখার এনাম আওয়াল, ভাইস প্রেসিডেন্ট ফজলে রহমান, সৈয়দপুর শাখা ব্যবস্থাপক রবিউল হক এবং স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সেখানে মন্ত্রী এবি ব্যাংকের সহযোগীতায় সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ এক হাজার মানুষের মাঝে চাল, ডাল ও তেল বিতরণ করেন মন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ