• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ইউটিউবে ‘ইত্যাদি’ ঝড় (ভিডিও)

বিনোদন ডেস্ক: বিটিভিতে শুক্রবার রাতে প্রচার হয়েছে হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। প্রচারের পরপরই উন্মুক্ত করা হয়েছে ইউটিউবে। এর মধ্যে দেখা হয়েছে ১ লাখ ২০ হাজারের বেশিবার।

এ প্রসঙ্গে হানিফ সংকেতের অফিসিয়াল ফেসবুক পেজে বলা হয়, “আমরা সবসময়ই বলি এবং বিশ্বাস করি আপনাদের সমর্থন, সহযোগিতা ও ভালোবাসার কারণেই ‘ইত্যাদি’র এই দীর্ঘ যাত্রা সম্ভব হয়েছে। পাবনায় অনুষ্ঠিত এবারের পর্বটি দেখে যারা প্রশংসা করেছেন, ভালো লাগার কথা জানিয়েছেন সবাইকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। প্রশংসার পাশাপাশি আমরা আপনাদের গঠনমূলক সমালোচনাও জানতে চাই।”

আরো জানানো হয়, পর্বটি পুনঃপ্রচার হবে ১ অক্টোবর রাত ১০টার ইংরেজী সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

এবারের পর্ব ধারণ করা হয়েছে পাবনার ঈশ্বরদীর ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে। বিশেষ পরিবেশনায় অংশ নিয়েছেন পাবনা থেকে উঠে আসা চার তারকা বাপ্পা মজুমদার, চঞ্চল চৌধুরী, বৃন্দাবন দাস ও শাহনাজ খুশী।

ছিল নায়িকা সুচিত্রা সেনকে নিয়ে তথ্যসমৃদ্ধ প্রতিবেদন। বেড়া উপজেলার জগন্নাথপুর গ্রামের নিবেদিতপ্রাণ কৃষিকর্মী বাদশা মোল্লার উপর প্রতিবেদন দেখানো হয়েছে। আরো ছিল পাবনা মানসিক হাসপাতালের উপর একটি অনুসন্ধানী প্রতিবেদন।

এবারের নাট্যাংশের বিষয় ছিল সমসাময়িক প্রসঙ্গ যেমন; স্বদেশি বিয়েতে ভিনদেশি সিরিয়ালের প্রভাব, বিয়েবাড়ির ব্যতিক্রমী আয়োজন, বন্ধুত্বে কালো তালিকা, ভেজালের জাল, অবান্তর সন্দেহ ও ভাসমান ভাষার ব্যবসা।

পরিচালকের সহকারী হিসাবে ছিলেন যথারীতি রানা ও মামুন। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মিত হয়েছে ফাগুন অডিও ভিশনের ব্যানারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ