CC News

নড়াইলে স্কুলশিক্ষককে গাছে বেঁধে মারপিটের অভিযোগ

 
 

নড়াইল : চাঁদার দাবিতে নড়াইলের লোহাগড়া উপজেলার মাঝিপাড়ায় মনি কুমার বিশ্বাস নামে এক স্কুলশিক্ষককে গাছে বেঁধে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে লাহুড়িয়া ইউপি সদস্যসহ ছয় জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

নির্যাতনের পর স্কুল শিক্ষককে চিকিৎসা করতে না দিয়ে দুর্বৃত্তরা বাড়িতে অবরুদ্ধ করে রাখে বলে অভিযোগ উঠেছে। পরবর্তীতে মনি কুমারকে অসুস্থ অবস্থায় শুক্রবার রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বিবরণে ও স্কুল শিক্ষকের পারিবারিক সূত্রে জানা যায়, লোহাগড়ার মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনি কুমার বিশ্বাসের কাছে বেশ কিছুদিন যাবত ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো লাহুড়িয়া ইউপি মেম্বার আকবর হোসেনসহ তার অনুসারীরা। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত ২ অক্টোবর রাতে লাহুড়িয়ার মনিরুল মোল্যার বাড়ির পুকুরপাড়ে গাছে বেঁধে মনি কুমারকে হাতুড়ি ও লাঠি দিয়ে মারধর করা হয়।

এ সময় চিহিৃত দুর্বৃত্তদের ৫০ হাজার টাকা দেন মনি কুমারের পরিবার। পরবর্তীতে আরো সাড়ে ৪ লাখ টাকা আদায়ের জন্য ব্যাংক চেক এবং স্ট্যাম্পে স্বাক্ষর নেয় অভিযুক্তরা। এ ব্যাপারে অভিযুক্তরা বলেন, ওই  স্কুলশিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রীকে উত্যক্তকরণের অভিযোগ রয়েছে। এ বিষয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। তাকে মারধর করা হয়নি।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, শুক্রবার রাতে মনি কুমারের স্ত্রী বাদি হয়ে ছয়জনের নামে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। এদের মধ্যে রবিউল মোল্যাকে (৪৫) আজ শনিবার দুপুরে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email