• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জে জেএমবির ২ সদস্য গ্রেফতার

নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২।
নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সম্রাট মিয়া (২১) ও শাহাদাত হোসেন (২২)।
র‌্যাব-১২-এর অধিনায়ক সেলিম জানান, আটক দুই ব্যক্তি মিরপুরে নিহত জঙ্গি আব্দুল্লাহর সহযোগী এবং নিউ জেএমবির সক্রিয় সদস্য। তারা দেশের বিভিন্ন স্থানে হামলার পরিকল্পনা করেছিলেন।
এর আগে র‌্যাব -১২ সিপিসি ৩-এর কোম্পানি কমান্ডার বীনা রানী দাশ জানান, টাঙ্গাইলের এলেঙ্গা থেকে আটক দুই জঙ্গির দেয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে সম্রাট ও শাহাদাতকে আটক করা হয়। তারা নাশকতামূলক পরিকল্পনা বাস্তবায়নে নারায়ণগঞ্জে অবস্থান করছিলেন।
এর আগে গত ৫ সেপ্টেম্বর টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মসিন্দা গ্রামে সৈয়দ আবুল হাসান চিশতি নামে এক পীরের বাড়িতে অভিযান চালিয়ে নব্য জেএমবির সদস্য দুই ভাই- নুরুল হুদা মাসুম (৩০) ও মাজহারুল ইসলাম খোকনকে (২৮) আটক করা হয়। তাদের বাবা মৃত সৈয়দ আবুল হাসান চিশতি।
মাসুম ও খোকন নব্য জেএমবির সরোয়ার-তামিম গ্রুপের উচ্চ পর্যায়ের সক্রিয় সদস্য বলে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছিল।
জঙ্গি আস্তানা সন্দেহে রাজধানীর মিরপুরের মাজার রোডে গত ৫ সেপ্টেম্বর একটি বাড়িটিতে অভিযান চালায় র‌্যাব। রাতে বাড়িটির পঞ্চম তলায় তিনটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। পরে সেখান থেকে সাতটি পুড়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়। নিহতদের মধ্যে জঙ্গি আব্দুল্লাহ, তার দুই স্ত্রী ও দুই সন্তান ছিল বলে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ