CC News

প্রধান বিচারপতিকে ছুটিতে পাঠানোর প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ

 
 

সিসি নিউজ: নীলফামারীতে প্রধান বিচারপতি এস.কে সিনহাকে জোরপূর্বক ছুটিতে পাঠানো ও গৃহবন্দিসহ স্বাধীন বিচার ব্যবস্থায় সরকারের নগ্ন হস্তক্ষেপের প্রদিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিএনপি দলীয় আইনজীবীরা।
বুধবার বেলা তিনটার দিকে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও সচেতন আইনজীবীবৃন্দ এর ব্যানারে জেলা জজ আদালত চত্ত্বরের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।
নীলফামারী জেলা জাতীতাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিটুলের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফিন চৌধুরী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামারে ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান চৌধুরী শামীম, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ সোয়েম, এ্যাড: ওবায়দুর রহমান প্রমূখ।
বক্তরা অভিযোগ করে বলেন, বিচার বিভাগ ও বিচারকদের উপড় সরকারের হস্তক্ষেপের প্রতিবাদ করায় প্রধান বিচারপতি এস.কে সিনহাকে জোরপূর্বক ছুটিতে পাঠিয়ে তাকে গৃহবন্দি করে রেখেছে বর্তমান সরকার।
যেখানে প্রধান বিচারপতির মতো একজন সম্মানী ব্যক্তিকে গৃহবন্দি করে রাখা হয়েছে সেখানে দেশের সাধারণ মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন করবে কিভাবে।

Print Friendly, PDF & Email