CC News

সৈয়দপুর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

 
 

সিসি নিউজ: সৈয়দপুর ছাত্রদলের বিক্ষোভ মিছিল বিএনপির চেয়ারপার্সন ও তিন বারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় গ্রেফতারীর পরোয়ানা জারীর প্রতিবাদে সৈয়দপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল করেছে। (১১ অক্টোবর) বুধবার বিকেলে জিআরপির মোড় হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদলের সভাপতি রেজওয়ান আকতার পাপ্পু। মিছিলে আরো উপস্থিত ছিলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু, সিনিয়র সহ সভাপতি সুজাউল হক সাজু, আসাদুজ্জামান মিঠু প্রমুখ বক্তব্য রাখেন ছাত্রদলের সভাপতি পাপ্পু বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে। সরকার বিএনপিকে ভয় পায় বলে খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। দেশে আজকে স্বাধীনতা নেই, আওয়ামীলীগের নেতা কর্মীরা একের পর এক অন্যায় করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে কোন মামলা হয় না।

জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল 
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমীর মকবুল আহমাদ ও সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর ইসলাম সহ ৮ জনকে অংশ হিসেবে অন্যায় ভাবে গ্রেফতারে প্রতিবাদে ও হরতালের সমর্থনে সৈয়দপুর জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল পালন করেছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে (১১ অক্টোবর) বুধবার দুপুরে উপজেলা কাশিরাম বেলপুকুর ইউনিয়নে হাজারিহাট এলাকায় বিক্ষোভ মিছিল ও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী মাওলানা গাওহার আলী।
প্রতিবাদ সভায় বক্তব্য পেশ করেন জামায়াতে ইসলামীর শহর আমীর হাফেজ আব্দুল মুনতাকিম সরকার রাজনৈতিক প্রতিপক্ষকে রাজনৈতিক ও আর্দশিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে দলন পীড়নের পথ বেছে নিয়েছেন। কিন্তু জুলুম নির্যাতন চালিয়ে অতীতে কোন ফ্যাসিবাদী ও স্বৈরাচারী শক্তির শেষ রক্ষা হয়নি, আর আওয়ামীলীগেরও হবে না।

Print Friendly, PDF & Email