CC News

ঘোড়াঘাটে বাস-ট্রলি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 
 

সিসি নিউজ: দিনাজপুর ঘোড়াঘাটে বাস-ট্রলি মুখোমুখি সংঘর্ষে ২ জন বাস যাত্রী নুর ইসলাম (নুরু) (৫৬) ও নিহত মিথিলা (১০) ঘটস্থলেই নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. নুর নেওয়াজ জানান, আহত ৪ জনের মধ্যে ৩ জনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনকে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত নুর ইসলাম (নুরু) ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের মৃত আরফান আলীর পুত্র ও নিহত মিথিলা নবাবগঞ্জ উপজেলার দাউদপুর (বাটকা পাড়া) গ্রামের মৃত মোতালিবের কন্যা।

রবিবার দুপুরে বগুড়া থেকে দিনাজপুর গামী উইলি পরিবহণ পূনর্ভবা যাত্রীবাহী বাস (দিনাজপুর জ- ১১-০০৪৬) ঘোড়াঘাট- দিনাজপুর সড়কের রাণীগঞ্জ বাজাারে মন্দিরের পুর্ব পার্শ্বে পৌছিলে বালু বোঝায় ট্রলির মুখোমুখি সংঘর্ষে বাসটি একটি ভাংড়ী দোকানের সামনে ঢুকে পড়ে উল্টে গিয়ে ঘটনাস্থলেই বাস যাত্রী চাকায় পৃষ্ট হয়ে বাস শ্রমিক নুরু মিয়া ও অপর যাত্রী শিশু কন্য মিথিলা নিহত হয় । বালু বোঝায় ট্রলিটি দুমরে মুচরে যায়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ ইসরাইল হোসেন জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক ফোর্স পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email