• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন |

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলসহ ১০ কর্মকর্তাকে রদবদল

ঢাকা : সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার একান্ত সচিব (পিএস) মো. আনিসুর রহমানসহ ১০ কর্মকর্তাকে বিভিন্ন জেলায় বদলি করেছে আইন মন্ত্রণালয়।
আজ রবিবার দুপুরে আইন মন্ত্রলালয় থেকে বদলির এই সুপারিশ এলে সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওহহাব মিঞা তা অনুমোদন দেন।
সর্বোচ্চ আদালতের এই প্রশাসনিক কার্যালয় সূত্রে জানা গেছে, আইন মন্ত্রণালয় থেকে পাঠানো রেজিস্ট্রার জেনারেল, অতিরিক্ত রেজিস্ট্রারসহ ১০ জনের বদলির সুপারিশে অনুমোদন দেওয়া হয়েছে। এর মধ্যে রেজিস্ট্রার জেনারেল আমিনুল ইসলামকে বদলি করে ন্যূনতম মজুরি বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত রেজিস্ট্রার সাব্বির ফয়েজকে লালমনিরহাটের অতিরিক্ত জেলা জজ, অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তীকে সাতক্ষীরা অতিরিক্ত জেলা জজ, প্রধান বিচারপতির ব্যক্তিগত সহকারী আনিসুর রহমানকে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা জজ, অতিরিক্ত রেজিস্ট্রার আজিজুল হককে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা জজ, ডেপুটি রেজিস্ট্রার এ এইচ এন ইসমাইলকে বরগুনার অতিরিক্ত জেলা জজ, হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (অর্থ ও উন্নয়ন) যাবিদ হোসেনকে রংপুরের নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার দিলজার হোসেনকে ঢাকা স্পেশাল জেলা জজ, ডেপুটি রেজিস্ট্রার ফারজানা ইয়াসমিনকে পিরোজপুরের যুগ্ম জেলা জজ, ডেপুটি রেজিস্ট্রার কামাল হোসেন শিকদারকে চুয়াডাঙা অতিরিক্ত জেলা জজ পদে বদলি করা হয়েছে।
প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বিদেশ যাওয়া নিয়ে বিতর্কের মধ্যে এই বদলি ঘটনা ঘটল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ