CC News

ফুলবাড়ীতে সাংবাদিক আবু শহীদের পিতার ইন্তেকাল

 
 

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মাদিলাহাটের অবসরপ্রাপ্ত প্রবীন প্রধান শিক্ষক ও রাজনীতিবিদ হাছান উদ্দিন মাস্টার গত বুধবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১১টায় বার্ধক্যজনিত কারণে মাদিলা হাট বাজারের নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।
তিনি ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ইনকিলাব সংবাদদাতা ও মাদিলাহাট কলেজের প্রভাষক আবু শহীদের পিতা এবং উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

মৃত্যুকালে বয়স হয়েছিল (৭৯) বছর, তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মাদিলা হাট কেন্দ্রীয় কবরস্থানের মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। এবং সেখানেই লাশ দাফন করা হয়।

জানাযা নামাজে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ্ আব্দুল কুদ্দুস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌ; খোকন, সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, পৌর বিএনপির সভাপতি আব্দুল মান্নান সরকার, সাংগঠনিক সম্পাদক সাহাজুল ইসলামসহ শিক্ষক-ছাত্র, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিক ও এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে ফুলবাড়ীর সাংবাদীক মহল সমবেদনা জ্ঞাপন করেছেন ।

Print Friendly, PDF & Email