CC News

চাঁদপুরে ৩য় ক্রীড়া মাসের শুভ উদ্বোধন

 
 

চাঁদপুর প্রতিনিধি, ১৮ নভেম্বর: চাঁদপুরে ৩য় ক্রীড়া মাস-২০১৭ এর শুভ উদ্বোধন হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে স্টেডিয়াম মাঠে ক্রীড়া মাসের শুভ উদ্বোধনকালে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সাংসদ ডাঃ দীপু মনি এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন, চাঁদপুরের গুণীজনদের সম্মান করা হবে। কারণ তাদের পথ বেয়ে আমরা সকলে আজ প্রতিষ্ঠিত। গুণীজণদের নামে বিভিন্ন খেলাধুলার ব্যবস্থা করা হবে। চাঁদপুরের তরুণ প্রজন্মকে খেলাধুলার মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে হবে। তরুন সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখার ভালপথ হল খেলাধুলা। জেলা ক্রীড়া সংস্থা সেই ভাল কাজটি করে যাওয়ায় আমি সাধুবাদ জানাই।
উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল সভাপতির বক্তব্যে বলেন, চাঁদপুরের গুণীজনদের নামে যে টুনামেন্ট শুরু করা হয়েছে তা যেন অব্যাহত থাকে। ক্রীড়া মাসের মাধ্যমে চাঁদপুরকে যেন দেশের অন্যতম স্থানে নিয়ে যাওয়া হয়। সেই জন্য সকলের সহযোগীতার প্রয়োজন। ক্রীড়া মাসের উদ্দেশ্য সফল হউক। তবে উদ্দেশ্য কফল করতে গিয়ে যেন বোঝা সৃষ্টি না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদ হোসেন, (রাজস্ব) মঈনুল হাসান, (শিক্ষা ও আইসিটি) শওকত ওসমান, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর চেম্বার অব কর্মাসের সভাপতি সুভাষ বাবু, সাবেক সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, জেলা আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপিকা মাসূদা নূর খান, জেলা ফুটবল উপ-কমিটির সাধারণ সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী, ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক এড. জাহিদুল ইসলাম রোমান, জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজসহ বিভিন্ন ক্লাব কর্মকর্তা ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনের পর ভাষাবীর এম এ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট ক্লাব কাপ ফুটবল টুনামেন্টের মাধ্যমে ক্রীড়া মাসের খেলার শুভ সূচনা হয়। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন সোনালী অতীত ক্লাব বনাম কিশোর ক্লাব।
ক্রীড়া মাসে ফুটবল, ক্রিকেট, স্লুকার, কাবার্ডি, হ্যান্ডবল, সাঁতার, লন টেনিস, টেবিল টেনিস, বাস্কেটবল, ব্যাডমিন্টন, এ্যাথলেটিক্স, ক্যারামসহ মোট ১২টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email