CC News

রংপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলার প্রতিবাদে ফুলবাড়ী বিক্ষোভ

 
 

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচরা উপজেলার ঠাকুরবাড়ি গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে দিনাজপুরের ফুলবাড়ীতে মানববন্ধন ও বিক্ষভ কর্মসূচী পালন করা হয় ।
শুক্রবার সকাল ১০ টায় পৌর শহরের স্থানিয় নিমতলা মোড়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর কর্মসূচি অনুযায়ী সারাদেশের ন্যায় ফুলবাড়ী কেন্দ্রীয় কালীমন্দির কমিটির উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।
মানব বন্ধন শেষে কালিবাড়ী মন্দির চত্বরে মন্দির কমিটির সাধারন সম্পাদক শ্রী জয়রাম প্রসাদ এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ফুলবাড়ী শাখার আহ্Ÿায়ক নারায়ন শর্মা, ফুলবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রম এর সধারন সম্পাদক নারায়ন সরকার, কালিবাড়ী মন্দির কমিটির কোষাদক্ষ্য কমল সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মানিক রায়, দপ্তর সম্পাদক রিপন কুমার গুহ, সদস্য কমলেশ রায়, সদস্য সজল গুপ্ত মধ্য সুজাপুর মন্দির কমিটির সভাপতি অশেষ রন্জন দাস, চাঁদপাড়া মন্দির কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সুরজিত রায়,।
অন্যানের মধ্যে অপস্থিত ছিলেন পুর্ব চকমথুরা মন্দির কমিটির সভাপতি ধর্ম চন্দ্র বর্মন,সাধারন সম্পাদক খোকন সরকার, বারাই কালি মন্দির কমিটির সভাপতি রবিন্দ্রনাথ সরকার,সাধারন সম্পাদক কেদার চন্দ্র মন্ডল,পুখুরি মন্দির কমিটির সভাপতি অনুকুল চন্দ্র রায়,লক্ষণ পুর মন্দির কমিটির সভাপতি রামচন্দ্র রায়,সুজাপুর বানিয়া পাড়া মন্দির কমিটি ও শ্বসান কমিটির সাধারন সম্পাদক প্রবীর দত্ত প্রমুখ ।
বক্তারা রংপুরের ঠাকুরবাড়ির হামলার ঘটনার সঙ্গে জড়িত হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email