CC News

সৈয়দপুর রেলওয়ে স্টেশন পরিস্কারে বিএইউএসটি’র শিক্ষার্থীরা (ভিডিও)

 
 

মাহমুদ আল হাসান, বিএইউএসটি: “রাখবো পরিচ্ছন্ন পরিবেশ, গড়বো লাল সবুজের বাংলাদেশ” এ অঙ্গিকারে সৈয়দপুর শহরের আবর্জনা পরিস্কারের উদ্যোগ নিয়েছে সৈয়দপুর আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির ব্যবসায় প্রশাসন বিভাগের সোসাইটি ফর বিজনেস লারন্যারস (এসবিএল)।
নীলসাগর গ্রুপের সহায়তায় আজ সোমবার (২৭ নভেম্বর) বিকেলে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে স্টেশনের আশেপাশে প্রায় এক কিলোমিটার এলাকার আবর্জনা পরিস্কার-পরিচ্ছন্ন কর্মসূচীতে বিশ্ববিদ্যালয়ের প্রায় চার শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করে।
এ সময় সৈয়দপুর আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির প্রক্টর মেজর (অব:) মিজানুর রহমান, সৈয়দপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার আবুল কাশেম, সিএস ই বিভাগের ডিন ডঃ মামুনুর রশীদ, ব্যাবসায় প্রশাসন বিভাগের প্রধান মোহাম্মদ বিন অামিন সহ  শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

পরিস্কার অভিযান শেষে প্রক্টর মহদোয় স্থানীয়দের সাথে মতবিনিময় করেন এবং সবাইকে নিজেদের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন করা ও দুষণ কমাতে সচেতন হওয়ার আহ্বান জানান।
এ সময় তিনি অভিযানে অংশ নেয়ায় সকল শিক্ষক ও শিক্ষার্থীকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান এবং প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ ধরনের সামাজিক উদ্যোগ অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

ভিডিও দেখতে ক্লিক করুন: https://youtu.be/vESLiLZ6gAM

Print Friendly, PDF & Email