• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

খোকনদা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ইটাখোলা ইউনিয়ন চ্যাম্পিয়ন

সিসি নিউজ, ২৮ নভেম্বর: সংষ্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর বলেছেন, “ক্রীড়ার উন্নয়নে ক্লাব পর্যায়ে বেশী বেশী খেলার আয়োজন করতে হবে। আর এ জন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় সব সহযোগীতা করা হবে”।
আজ মঙ্গলবার সন্ধায় নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে তৃতীয় খোকনদা আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
আজকের খেলায় ইটাখোলা ইউনিয়ন দল ২-০ গোলে গোড়গ্রাম ইউনিয়ন দলকে পরাজিত করে। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ১লা নভেম্বর থেকে নীলফামারী সদর উপজেলার ১৫টি ইউনিয়ন দলের অংশগ্রহনে টুর্ণামেন্টটি শুরু হয়।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভূঁইয়া ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ