CC News

দিনাজপুরে নসিমন-মোটরসাইকেলের মুখোমুখি সংষর্ষে নিহত ২

 
 

দিনাজপুর প্রতিনিধি, ১১ ডিসেম্বর: দিনাজপুরে নসিমন ও মোটর সাইকেলের মুখোমুখি সংষর্ষে ২জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো একজন। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের সুজালপুর ইউপির পাচপীর নামকস্থানে । নিহতরা হলেন, কাসেম (২৮) এবং রানা ইসলাম (২৫)। তারা দু’জনেই মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় জোতিন বর্মন (৩৫) নামে নছিমন চালক আহত হয়।
নিহত কাসেম দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউপির চাকাই গ্রামের সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিনের ছেলে এবং রানা একই গ্রামের একরামুলের ছেলে।
বীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, কবিরাজহাট থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি সুজালপুর ইউপির চাকাই গ্রামে ফিরছিলেন কাসেম এবং রানা। পথিমধ্যে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের পাচপীর নামকস্থানে নছিমনকে অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষে তারা আহত হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত হয়েছেন নছিমন চালক জোতিন বর্মন।
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহামুদুল হাসান পলাশ জানান, হাসপাতালে নেওয়ার আগেই দু’জনের মৃত্যু হয়েছে। আহত নছিমন চালককে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহছে উল গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email