CC News

সৈয়দপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষনা

 
 

সিসি নিউজ, ১১ ডিসেম্বর: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার কমিটি অনুমোদন দিয়েছে নীলফামারী জেলা কমিটি। আজ সোমবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, নীলফামারী জেলা শাখা কমিটির সাধারন সম্পাদক দীপক চক্রবর্তী বিষয়টি সিসি নিউজকে নিশ্চিত করেছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখা কমিটিতে সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন যথাক্রমে আজম আলী সরকার ও নজরুল ইসলাম রয়েল এবং পৌর শাখা কমিটিতে সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন যথাক্রমে মহসিন মন্ডল মিঠু ও মোঃ নাদিম ইসলাম।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর সৈয়দপুর পুলিশ ক্লাবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাড. মোল্লা মোঃ আবু কাওসার, সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক এ কে এম আজিম ও খায়রুল হাসান জুয়েল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাফিউল করিম রাফা, মানবাধিকার বিষয়ক সম্পাদক মানিক ঘোষ, স্বেচ্ছাসেবক লীগের নীলফামারী জেলা শাখার সভাপতি কামরুজ্জামান কামরুল সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email