CC News

বেরোবিতে বাঁধনের সভাপতি বাপ্পী, সম্পাদক লুবা

 
 

গোলাম মুর্ত্তজা, বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন আজ মোঃ আজমল হোসেন বাপ্পীকে সভাপতি এবং  ফারিয়া ফারজানা লুবাকে সাধারণ সম্পাদক করে  ১২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে।  কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রুকাইয়া মুনতারিন জিনাত, বিশাল রায়, সহ সাধারণ-সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক মাহমুদ জামান শোভন, সহ সাংগঠনিক সম্পাদক জাকারিয়া রহমান, কোষাধ্যক্ষ মোঃ মেহেদী হাসান, দপ্তর সম্পাদক আল আমিন মৃধা, প্রচার সম্পাদক কৌশিক রায় শুভ, তথ্য ও শিক্ষা সম্পাদক সিরিয়া জাহান এবং জোনাল প্রতিনিধি তাওহীদ মোঃ ফয়সাল বারী।

মঙ্গলবার (১২ ডিসেম্বর)  বিকালে একাডেমিক ভবন-৪ এর গ্যালারি রুমে এক বাৎসরিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর  ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইনজিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আবু কালাম মোঃ ফরিদুল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী  অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার, বিজনেস স্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও ডিন মোঃ ফেরদৌস রহমান, বাংলা বিভাগের অধ্যাপক  ড. শরিফা সলোয়া ডিনা, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক তাবিউর রহমান প্রধান সহ প্রমুখ।

উল্লেখ্য, বাঁধনের এ নতুন কমিটি পরবর্তী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে।

Print Friendly, PDF & Email