CC News

রংপুরের উদ্দেশে এরশাদ-ফখরুল একই বিমানে

 
 

সিসি নিউজ, ১৮ ডিসেম্বর: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রংপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিতে একই বিমানে সোমবার ইউএস বাংলার একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুরে গেলেন।

এরশাদের সঙ্গে তার ছেলে এরিক এরশাদও রংপুর গেছেন। তাদের পেছনেই ছিল মির্জা ফখরুলের আসন।

বিমানে উঠে বিএনপি মহাসচিবকে দেখে কুশল জিজ্ঞাসা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান। ফখরুলও এরশাদকে দেখে দাঁড়িয়ে সালাম দেন। এরপর এরশাদ হাত বাড়িয়ে দিলে করমর্দন করেন তারা। তবে তাদের মধ্যে আর কোনো কথা হয়নি এ সময়।

কল্যাণ পার্টির চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ মুহাম্মদ ইবরাহিম এবং মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতও একই ফ্লাইটে সৈয়দপুর গেছেন।

মির্জা ফখরুল বিএনপি প্রার্থীর পক্ষে সরাসরি প্রচারে অংশ নিলেও জাপা চেয়ারম্যান তার রংপুরের বাসভবন পল্লীনিবাসে উঠছেন। সেখান থেকে তিনি নির্বাচনের অগ্রগতি নিয়ে ঢাকা থেকে আগত কেন্দ্রীয় নেতাদের দিক নির্দেশনা দেবেন।

বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে রংপুরে মেয়র পদে ভোটের লড়াইয়ে আছেন কাওসার জামান বাবলা। আর জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় আছেন মোস্তাফিজার রহমান মোস্তফা।

Print Friendly, PDF & Email