CC News

মহিউদ্দিন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী

 
 

সিসি ডেস্ক, ২৪ ডিসেম্বর: আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার বিকেলে তিনি সেখানে যান।

এদিকে মহিউদ্দিন চৌধুরীর কুলখানীতে এসে পদদলিত হয়ে নিহত ১০ জনের পরিবারকে পাঁচ লাখ টাকা করে অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। পরিবারগুলোর অবস্থা বিবেচনা করে কর্মসংস্থানেরও আশ্বাস দেন তিনি।

নৌবাহিনীর কর্মসূচিতে যোগ দিতে রবিবার (২৪ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম যান প্রধানমন্ত্রী। এ অনুষ্ঠান শেষে বিকাল ৪টা ৫ মিনিটে তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) তিন বারের মেয়র প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর বাসায় যান।

সেখানে তাকে স্বাগত জানান, মহিউদ্দিনের স্ত্রী হাসিনা মহিউদ্দিন, তার দুই ছেলে মুহিবুল হাসান চৌধুরী নওফেল ও বোরহানুল হাসান চৌধুরী সালেহীন।

এসময় ওই বাসায় উপস্থিত ছিলেন গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চবক) চেয়ারম্যান আবদুচ ছালাম ও রাউজানের এমপি এবিএম ফজলে করিম। পরে প্রধানমন্ত্রী বিকাল সাড়ে ৪টার দিকে চশমা হিল ত্যাগ করেন।

কুলখানিতে পদদলিত হয়ে নিহত ১০ জনের পরিবারের সদস্যরাও এ সময় ওই বাসায় ছিলেন। প্রধানমন্ত্রী শোকাহত পরিবারগুলোর সদস্যদের সমবেদনা জানান। এসময় তিনি নিহতদের পরিবার প্রতি পাঁচ লাখ টাকা করে ৫০ লাখ টাকা তুলে দেন।

Print Friendly, PDF & Email