CC News

নীলফামারীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

 
 

নীলফামারী প্রতিনিধি: টেকনিক্যাল পদমর্যাদা ও বেতন স্কেল বৃদ্ধিসহ চার দফা দাবিতে সারা দেশের মতো নীলফামারীতে অবস্থান স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে।
বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন নীলফামারী জেলা শাখার ব্যানারে মঙ্গলবার (২ জানুয়ারী) সকাল ৯টার দিকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সামনে সমবেত হয়ে কর্মবিরতি শুরু করেন সংগঠনের সকল সদস্যরা।
কর্মবিরতি চলাকালে সেখানে বক্তব্য রাখেন দাবী বাস্তবায়ন কমিটি নীলফামারী জেলার প্রধান সমন্বয়কারী আফজাল হোসেন ও সদস্য সচিব মিনকিস নাহার সেবা।
৪ দাবী বাস্তবায়ন কমিটি নীলফামারী জেলার প্রধান সমন্বয়কারী আফজাল হোসেন জানান, দীর্ঘ দিন থেকে বেতন স্কেল ও টেকনিক্যাল পদমর্যাদা প্রদান, মাঠ ও ভ্রমণভাতা এবং ঝুঁকি ভাতা মূল বেতনের ৩০ শতাংশ প্রদান, প্রতি ছয় হাজার জনগোষ্ঠির জন্য একজন করে স্বাস্থ্য সহকারী নিয়োগসহ দ্রুত সময়ের মধ্যে শূণ্যপদে নিয়োগ প্রদান এবং ১০ শতাংশ পোষ্য কোঠা প্রবর্তনের দাবীতে শান্তিপূর্ণভাবে আন্দোলন কওে আসছে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন।
দাবি আদায় না হওয়ায় ১ জানুয়ারী থেকে শুরু হওয়া সারা দেশে অনির্দিষ্টকালের কর্মবিরোতি শুরু হয়েছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত এই কর্মসূচি চলবে।

Print Friendly, PDF & Email