CC News

নীলফামারীতে বিএনপির গণতন্ত্র হত্যা দিবস

 
 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে পুলিশের বাধা উপেক্ষা করে ৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস পাল করেছে জেলা বিএনপি।  এ উপলক্ষ্যে শুক্রবার সকাল ১১টার দিকে নীলফামারী শহরের পৌর সুপার মার্কেটস্থ জেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করার করলে পুলিশী বাধা দেয়। এসময় বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে।
পৌর বিএনপির সভাপতি জহুরুল আলমের সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপিত অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরী শামীম, পৌর বিএনপির সাধারন সম্পাদক মাহবুব উর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আখতারুজ্জামান জুয়েল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স, উপজেলা যুবদলের সভাপতি আল নোমান পারভেজ কল্লোল, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোর্শেদ আজম প্রমূখ।
বক্তরা দাবি করে বলেন,“আওয়ামী লীগ যে গণতন্ত্র হত্যাকারী দল। ২০১৪ সালের ৫ জানুয়ারী গণতন্ত্রকে হত্যা করে তারা ক্ষমতায় বসেছে। ২০১৪ সালের ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যার কালো দিবস’ পালন করে আসছে বিএনপি।
আজ সারা দেশে ‘গণতন্ত্র হত্যার কালো দিবস’ পালনে বিএনপিকে বাধা দিচ্ছে আওয়ামী লীগ সরকার। বিএনপিকে সমাবেশে করতে বাধা দিয়ে সরকার গণতন্ত্র ও গণতন্ত্রের স্বীকৃত বিরোধী দলের অধিকারের ওপর দুর্বৃত্তমূলক আচরণের বর্হিপ্রকাশ ঘটাল।’’
বক্তরা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, যদি সাহস থাকে তাহলে দ্রুত নিরদলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে ভোট দিন, দেখবেন দেশের মানুষ আপনাকে ও আপনার দল আওয়ামী লীগকে বয়কট করে দেশে গণতন্ত্রকে রক্ষা করতে বিএনপিকে দেশ পরিচালনার দায়িত্ব দিবে।

Print Friendly, PDF & Email