CC News

চাঁদপুরে উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

 
 

শরীফুল ইসলাম, চাঁদপুর: ‘উন্নয়নে রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ’ এই শ্লোগানকে ধারন করে তৃতীয়বারের মত সারাদেশের ন্যায় চাঁদপুরেও উন্নয়ন মেলা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে গণভবনে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী ৩দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতেই উন্নয়ন মেলা নিয়ে একটি ভিডিও তথ্যচিত্র পরিবেশিত হয়। চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

প্রথমে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বরগুনা, ঝিনাইদহ, হবিগঞ্জ, গাইবান্ধা এবং শেষে চাঁদপুর জেলার প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, ম্যৎস্যজীবী ও কৃষকসহ স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময় করেন

প্রধানমন্ত্রী বলেন, আমি দেশবাসীকে এটুকু বলবো যে, উন্নয়ন মেলা যেটি তাঁর সরকার করে যাচ্ছে, এই উন্নয়ন হচ্ছে জনগণের উন্নয়ন। গ্রামের মানুষ, তৃণমূলের মানুষের উন্নয়ন। এই উন্নয়ন হচ্ছে বাংলাদেশকে সমগ্র বিশ্বের দরবারে একটি সন্মানজনক অবস্থানে নিয়ে যাওয়ার লক্ষ্যে। ইনশাল্লাহ আমরা বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে সক্ষম হব। যে স্বপ্ন একদিন জাতির পিতা বঙ্গবন্ধু শখ মুজিবুর রহমান দেখেছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলাহজ ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

Print Friendly, PDF & Email