CC News

কানাডাকে ৬৬ রানে হারিয়েছে টাইগার যুবরা

 
 
খেলাধুলা ডেস্ক, ১৫ জানুয়ারি : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শুরুতে নামিবিয়াকে হারিয়ে শুভসূচনা করেছিল বাংলাদেশি যুবারা। আজ দ্বিতীয় জয় তুলে নিয়েছে দলটি। টানা দ্বিতীয় জয় তুলে নেয়ার পথে কানাডা অনূর্ধ্ব-১৯ দলকে ৬৬ রানে হারিয়েছে সাইফ হাসানের দল।
টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান পিনাক ঘোষ। খুব বেশি সময় উইকেটে থাকতে পারেননি অধিনায়ক সাইফ হাসানও। মাত্র ১৭ রান করে সাজঘরে ফেরেন আগের ম্যাচে দুর্দান্ত খেলা এই অধিনায়ক।
তৃতীয় উইকেটে মোহাম্মদ নাঈমকে সঙ্গে নিয়ে ৬২ রানের জুটি গড়েন তৌহিদ। নাঈম ৪৭ রানে সাজঘরে ফেরেন। এর পর আফিফকে নিয়ে ১১১ রানের জুটি গড়েন তৌহিদ। আফিফ ৫০ রানে ফিরলেও তৌহিদ তুলে নেন সেঞ্চুরি। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ১২২ রান।
এ দুজনের বিদায়ের পর শেষ দিকে আর কেউ রান না পেলে ২৬৪ রানেই থামে বাংলাদেশের ইনিংস। কানাডার পক্ষে ৫ উইকেট নেন ফয়সাল জামখানদি।
২৬৫ রানে জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধীর গতিতে রান তুলতে থাকে কানাডা। অধিনায়ক আরসলাম খান ছাড়া কেউই বড় স্কোর গড়তে ব্যর্থ হন। এই অধিনায়কের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৬৩ রান। টাইগারদের পক্ষে আফিফ নেন ৫ উইকেট।
Print Friendly, PDF & Email