CC News

সৈয়দপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ দাবীর অভিযোগ

 
 

সিসি নিউজ, ১৭ জানুয়ারী: নীলফামারীর সৈয়দপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের কর্মকর্তা আলমগীর হোসেনের বিরুদ্ধে ঘুস দাবীর অভিযোগ উঠেছে। বুধবার (১৭ জানুয়ারী) সকালে সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ করেছেন সৈয়দপুরের ইসলাম বাগ এলাকার আকরাম হোসেনের স্ত্রী আসমা খাতুন।

তিনি বলেন, আমার স্বামী আগে মাদক সেবন করতো। এখন সে অনেকটাই ভালো হয়ে গেছে। এক বছর আগে আমরা এলাকাবাসী এবং স্থানীয় কাউন্সিলর এর কাছে ওয়াদা করেছি আর কোন প্রকার মাদকদ্রব্যের সাথে জড়িত হবোনা। এর পর থেকে আমার স্বামী ঢাকায় একটি কারখানায় চাকরী করে।

গত ১৩ জানুয়ারী সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের কর্মকর্তা আলমগীর হোসেন আরো কয়েকজন লোককে সাথে নিয়ে আমার বাড়িতে জোর পূর্বক প্রবেশ করে তল্লাশি চালায়। এতে কোন মাদকদ্রব্য পায়নি। তারপরেও আমার কাছে ঘুষ দাবী করে।  আমি দিতে রাজী না হওয়ায় আমার সমস্যা হবে বলে শাসিয়ে যায়। এর দুুদিন পরে ১৫ জানুয়ারী সকালে আমার স্বামী ছুটিতে বাসায় আসলে আলমগীর হোসেন তাকে তুলে নিয়ে যায়। পরে ০১৯০৬১৬৪২৬৮ এই নাম্বার থেকে ফোন করে ৩০ হাজার টাকা দাবী করে। আমি দিতে না পারায় ২ পুড়িয়া হেরোইন সহ আমার স্বামীকে আটক দেখানো হয়। ভ্রাম্যমান আদালত তাকে ১৫ দিনের সাজা প্রদান করে।

এতেই শেষ নয় আলমগীর এখনো বিভিন্ন নাম্বার থেকে ফোন করে ঘুষ চায়। না দিলে আমাকেও মাদক মামলায় আসামী করা হবে বলে শাসাচ্ছে। আমি ৭ ছেলে মেয়েকে নিয়ে শান্তিতে বসবাস করতে চাই। কিন্তু আলমগীর আমাদের শান্তি কেড়ে নিয়েছে।

Print Friendly, PDF & Email