CC News

সৈয়দপুরের আকাশে উড়বে রিজেন্ট এয়ারওয়েজ

 
 

সিসি নিউজ, ২১ জানুয়ারী: অভ্যান্তরিন রুটে ঢাকা-সৈয়দপুর-ঢাকা আকাশ পথে দিন দিন যাত্রীর সংখ্যা বৃদ্ধি পেয়ে চলছে। প্রতিদিন সকাল দুপুর ও বিকালে ৭টি ফ্লাইট নিয়মিত চলাচল করছে। ফলে উত্তরাঞ্চলের নীলফামারী জেলার সৈয়দপুর বিমানবন্দরটি এখন যাত্রীর চাপে ভরপুর।
এদিকে আকাশ পথে যাত্রীর চাপ দিন দিন বৃদ্ধিতে আগামীকাল সোমবার (২২ জানুয়ারী) হতে রিজেন্ট এয়ারওয়েজ ঢাকা-সৈয়দপুর-ঢাকা আকাশ পথে প্রতিদিন দুইটি ফ্লাইট চালু করতে যাচ্ছে বলে সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহীন আহমেদ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

রিজেন্ট এয়ারওয়েজের ডেপুটি ডিরেক্টর (অপারেশন) এম এ মামদুদ খান জানান, ১১ জানুয়ারি থেকে সৈয়দপুর-ঢাকা-সৈয়দপুর রুটে প্রতিদিন দুটি করে ফ্লাইট চালু হওয়া কথা ছিল। কিন্তু বৈরী আবহাওয়ার কারনে তারিখ পরিবর্তন করে আগামীকাল সোমবার (২২ জানুয়ারী) দুইটি করে ফ্লাইট চালু হতে যাচ্ছে।

সূত্র মতে, বর্তমানে সৈয়দপুর-ঢাকা-সৈয়দপুর আকাশপথে প্রতিদিন নভোএয়ারের তিনটি, ইউএস-বাংলা এয়ারলাইন্সের তিনটি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি করে মোট ৭টি ফ্লাইট নিয়মিত চলাচল করছে। আগামীকাল এগুলোর সঙ্গে যুক্ত হচ্ছে রিজেন্ট এয়ারওয়েজের আরও দুটি করে ফ্লাইট। ফলে সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার আকাশ পথে দিনে ৯টি করে ফ্লাইট পরিচালিত হবে।
আকাশ পথে উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার সহজ পথে সৈয়দপুর বিমানবন্দরটি এখন অত্যান্ত ব্যস্ত হয়ে পড়েছে। দিন দিন ব্যস্ততা বাড়ায় সৈয়দপুর বিমানবন্দরে নাইট ল্যান্ডিং ব্যবস্থা (রাত্রীকালীন উড্ডয়ন ও অবতরণ) চালু করার উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

Print Friendly, PDF & Email