CC News

খালেদা-তারেক ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি

 
 

ঢাকা, ২৮ জানুয়ারি: বিএনপি ছাড়া অংশগ্রহণমূলক নির্বাচন সম্ভব নয় এবং বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি। প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে দেখা করার পর সাংবাদিকদের এ কথা বলেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
আজ রবিবার বিকেলে নজরুল ইসলাম খানের নেতৃত্বে বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধিদল নির্বাচন কমিশন কার্যালয়ে দেখা করতে যান। এ সময় বিএনপি অংশগ্রহণমূলক নির্বাচনের ক্ষেত্রে বিভিন্ন বাধার কথা প্রধান নির্বাচন কমিশনারের কাছে তুলে ধরেন। এ ছাড়া বিএনপির সাংগঠনিক কার্যক্রম সম্পর্কেও সিইসিকে অবহিত করা হয়। গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নির্বাচন কমিশন যা যা করণীয় তা করবে বলে আশ্বাস দিয়েছে বলে সাংবাদিকদের জানান নজরুল ইসলাম খান।
নজরুল ইসলাম খান বলেন, ‘বিএনপি এমপি নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। সেই অংশগ্রহণের পথে বাধা সৃষ্টি করার আমরা কিছু চক্রান্ত বা অপচেষ্টা দেখছি। বিএনপি যদি অংশগ্রহণ না করে তাহলে অংশগ্রহণমূলক নির্বাচন হবে না। আর দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নির্বাচনী প্রক্রিয়ার বাইরে রাখার অন্যায়ভাবে চেষ্টা করা হয়, তাহলে বিএনপি কেউ নির্বাচনে অংশগ্রহণ করবে, এটা ভাবা মূর্খ ছাড়া আর কেউ ভাবে না।’

Print Friendly, PDF & Email