CC News

রাজপথে না দেখলে ‘চুড়ি পরিয়ে’ দেব : সোহেল

 
 

সিসি ডেস্ক, ৩০ জানুয়ারী: আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে উত্তপ্ত বর্তমান রাজনৈতিক অঙ্গন। পূর্বনির্ধারিত রায় এবং পূর্বনির্ধারিত প্রতিক্রিয়ার পাল্টাপাল্টি অভিযোগের বাইরে নতুন মাত্রা যোগ করলেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল।

সোমবার রাজধানীর নয়া পল্টনের মওলানা ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক সভায় তিনি বলেন, খালেদা জিয়ার রায় ঘোষণার দিন দলের কেন্দ্রীয় নেতাদের রাজপথে না দেখলে তাদের বাড়িতে গিয়ে ‘চুড়ি পরিয়ে’ দেব! সেখানে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি আবারো একটু যোগ করে বলেন, সম্মান রেখে আমরা বলতে চাই, কেন্দ্রীয় নেতারা যারা সেই দিন রাস্তায় নামবেন না, পরের দিন তাদের বাসায় গিয়ে চুড়ি পরিয়ে দেব। আমরা এবার দলের সিনিয়র নেতাদের রাস্তায় দেখতে চাই।

এছাড়া আওয়ামী প্রশাসনকে চ্যালেঞ্জ করেন এক সময়ের তুখোড় ছাত্রনেতা সোহেল। মহানগর নেতা-কর্মীদের প্রতি এসময় অগ্নিকণ্ঠে রাজপথে নামার আহবান জানিয়ে তিনি বলেন, এবার সকলে মাঠে নামার প্রস্তুতি নিন, দেখা হবে রাজপথে। তাদের কত শক্তি আছে দেখবো আমরা!

এদিন ওই সভায় আরো বক্তব্য রাখেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বেগম খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী সরকারের যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে ‘বিশেষত তরুণদের প্রতি’ আহবান জানান বিএনপি মহাসচিব।

Print Friendly, PDF & Email