CC News

খানসামার নবাগত ইউএনও-এর সাথে সাংবাদিকদের মতবিনিময়

 
 

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা সভাকক্ষে মতবিনিময় সভায় সাংবাদিকরা খানসামা উপজেলার বিভিন্ন সমস্যা, উন্নয়ন ও সম্ভাবনার চিত্র তুলে ধরেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং উপজেলার উন্নয়নে কাজ করার আশ্বাস দেন। মতবিনিময়কালে উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকের উদ্যেশ্য বলেন, খানসামাকে আধুনিকমানের উপজেলা হিসেবে গড়ে তুলতে সমাজের প্রতিটি ক্ষেত্র সংবাদকর্মীদের সার্বিক সহযোগীতার মাধ্যমে এগিয়ে আসতে হবে। বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে সমাজের প্রতিটি স্তরে স্তরে যার যার অবস্থান থেকে সকলকে সচেতনা সৃষ্টি করতে আহ্বান জানান।
তিনি আরো বলেন, একজন সংবাদকর্মী তার পেশাগত দায়িত্বের বাহিরেও একটি পিছিয়ে পড়া সমাজকে সামনের দিকে অগ্রসর করতে অনেক গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে বলে মতবিনিময় সভায় জানান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সোলেমান আলী, সাংবাদিক মোজাফফর হোসেন, ধীমান চন্দ্র দাস, সিকান্দার আলী কাবুল, তাজ ফারাজুল ইসলাম চৌধুরী, তফিজ উদ্দীন, নুপুর চৌধুরী, মোঃ নুরনবী ইসলাম, ভুপেন্দ্র নাথ রায়, তরিকুল চৌধুরী, শাহিন ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email