CC News

ফুলবাড়ীতে ফ্রেন্ডস গ্রুপের নির্বাচিত কমিটির শ্বপথ গ্রহন

 
 

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি বিজিবি ক্যাম্প সংলগ্ন একটি সামাজিক উন্নয়ন মূলক সংগঠন ফ্রেন্ডস্ গ্রুপের দ্বি-বার্ষিক কার্যকরী কমিটির শ্বপথ গ্রহন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

গত ১৮ জানুয়ারী ফ্রেন্ডস্ গ্রুপের কার্যালয়ে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১১ সদস্য বিশিষ্ট ২বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়। গত রবিবার সন্ধায় উপজেলার রাঙ্গামাটি বিজিবি ক্যাম্প সংলগ্ন স্থানে ঐ নির্বাচিত কমিটির শ্বপথ গ্রহন আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই নির্বাচিত সদস্যদের শ্বপথ বাক্য পাঠ করান সংগঠনের উপদেষ্টা ও বঙ্গবন্ধু কলেজের সহকারী অধ্যাপক নজিবর রহমান।

সংগঠনের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম এর সভাপতিতে সাবেক সাধারণ সম্পাদক মজিদ তালুকদার ইমন এর সঞালনায় শ্বপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলাদীপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোজাফ্ফর হোসেন সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও পৌর প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, সংগঠনের উপদেষ্টা ও বঙ্গবন্ধু কলেজের সহকারী অধ্যাপক নজিবর রহমান,এলুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদৎ হোসেন, সাধারন সম্পাদক মনজু রায় চৌধুরী,সাংবাদিক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স,ফ্রেন্ডস্ গ্রুপের নবনির্বাচিত সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, সাধারণ সম্পাদক ডাঃ সোহেল রানা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন উর-রশিদ, মির্জা গুপ অফ ইন্ডাষ্ট্রিজ এর ম্যানেজার মশিউর রহমান,প্রথম আলো প্রতিনিধি এএসএম আলমগীর হোসেনস, স্থানীয় সুধিজন,বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদীক গন ও সংগঠনের সদস্য বৃন্দ।পরে ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের পক্ষথেকে ফ্রেন্ডস্ গ্রুপের নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক কে ফুলদিয়ে শুভেচ্ছা জানান প্রেস ক্লাবের সভাপতি হারুন উর-রশিদ।। শেষে সংগঠনের পক্ষ থেকে এক মনঙ্গ স্বাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email