CC News

অশ্রুসিক্ত চোখে শ্রীদেবীকে চিরবিদায়

 
 

সিসি ডেস্ক, ২৮ ফেব্রুয়ারী: শেষ হলো বলিউড অভিনেত্রী শ্রীদেবীর কাব্যিক অধ্যায়। ভিলে পার্ল শ্মশানে শ্রীদেবীর শেষকৃত্য হয় আজ বুধবার বাংলাদেশ সময় বেলা সাড়ে চারটায়। সকালে মুম্বাইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে প্রিয় অভিনেত্রীকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সহকর্মী ও হাজারো ভক্ত। শ্রীদেবীকে রাষ্ট্রীয় সম্মাননা দেয় মহারাষ্ট্র পুলিশ।
বলিউড কুইনের প্রিয় রং ছিল সাদা। লামহে ছবির শুটিং-এর সময়ই ইচ্ছা প্রকাশ করে বলেছিলেন তাঁর মৃত্যুর পর যেন সব কিছুই সাদায় মুড়ে দেয়া হয়। সেই ইচ্ছা অনুযায়ী তার শেষকৃত্যের সবকিছুই শ্বেতশুভ্র। শেষকৃত্যে যোগ দিতে আসাদেরও অনুরোধ করা হয় সাদা পোশাকে আসতে।
সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য মুম্বাইয়ের স্পোর্টস ক্লাবে রাখা হয় শ্রীদেবীর মরদেহ। প্রিয় অভিনেত্রীকে শ্রদ্ধা জানাতে রাত থেকেই ভক্তদের দীর্ঘ সারি দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে ভক্তদের ভিড়। অগণিত ভক্ত অনুরাগীদের পাশাপাশি শ্রদ্ধা জানাতে আসেন বলিউডের নামি তারকারাও। নিরাপত্তার স্বার্থে মোতায়েন করা হয় ২০০ পুলিশ।
শনিবার রাতে জুমেইরাহ এমিরেটস টাওয়ার হোটেলের বাথরুমে অচেতন অবস্থায় উদ্ধার করা ৫৪ বছরের এই অভিনেত্রীকে। হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মঙ্গলবার দুবাই পুলিশ নিশ্চিত করে অচেতন অবস্থায় বাথটাবের পানিতে ডুবেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। এরপরই রাতে দুবাই থেকে মুম্বাই পৌঁছায় শ্রীদেবীর মরদেহ।

Print Friendly, PDF & Email