CC News

জয়পুরহাটে অগ্রনী ব্যাংক শাখা ব্যবস্থাপকদের সম্মেলন

 
 

জয়পুরহাট, ০৩ মার্চ: ঋন প্রদান ও ঋন আদায়ে ৪০০ কোটি টাকারও বেশী লক্ষ্যমাত্রা অর্জনে জয়পুরহাটে অগ্রনী ব্যাংক শাখা ব্যবস্থাপকগনের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । শনিবার দুপুরে জয়পুরহাট অগ্রনী ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলন জেলার ৯টি শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাগন অংশগ্রহন করেন।
অগ্রনী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তৃতা করেন- মহাব্যবস্থাপক আকরাম হোসেন, জেলার কালাই শাখার ব্যবস্থাপক নূরুল ইসলাম, আঞ্চলিক প্রিন্সিপাল অফিসার আব্দুল করিম প্রমূখ।
বক্তারা বলেন, গত ২০১৭ সালে ১ লাখ ৮ হাজার আমানতকারী ব্যাংকটিতে আমানত রাখেন ১৯৬ কোটি টাকা, আর ১০ হাজার ৫০১ জন ঋন গ্রহিতা এখান থেকে ১৫২ কোটি টাকা ঋন গ্রহন করার পর তা বানিজ্যিক খাতে বিনিয়োগ করে তারা আশানুরপ সাফল্য অর্জন করেন। ফলে ঋন আদায়ের পরিমানও বেশ সন্তোষজনক বলে দাবী করেন বক্তারা।
অন্যদিকে চলতি বছরে আমানতের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ২৪৬ কোটি টাকা ও ঋন প্রদানের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১৮৬ কোটি টাকা। ব্যাংকটির পূর্বের সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতেও জেলায় অবস্থিত অগ্রনী ব্যাংকের ৯টি শাখার সকল কর্মকর্তা ও কর্মচারীদের চেইন অব কমান্ড রক্ষা করে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার পরামর্শ দেন মহাব্যবস্থাপক আকরাম হোসেন।

Print Friendly, PDF & Email