CC News

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সৈয়দপুরে বিএনপির মানববন্ধন

 
 

সিসি নিউজ, ৬ মার্চ: বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠন।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ের সামনে ওই কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপী চলা মানবন্ধনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করে বক্তব্য বলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র মো. শাহীন আকতার, বিএনপি নেতা আলহাজ্ব বজলার রহমান প্রমুখ।
এ সময় পৌর প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, কাউন্সিলর আবিদ হোসেন লাড্ডান, শেখ বাবলু, গজনফর আলী মিন্টু, আনোয়ার হোসেন হাবলুসহ বিএনপি যুবদল, ছাত্রদল ছাড়াও অন্যান্য সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা মানববন্ধনে অংশ নেয়।
মানববন্ধন শেষে বৃহস্পতিবার একই দাবিতে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে অংশ নেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়।

একই সময়ে  বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী রেল শ্রমিক ও কর্মচারী দল কারখানা ও ওপেন লাইন শাখা। শহরের স্টেশন রোডে দলীয় কার্যালয়ের সামনে ওই কর্মসূচী পালন করে। এতে বক্তব‌্য রাখেন সৈয়দপুর রাজনৈতিক জেলা  বিএনপির সাধারন সম্পাদক মো: আমজাদ হোসেন সরকার,  রেল শ্রমিক ও কর্মচারী দলের সভাপতি হাচানুল ইসলাম, সাধারন সম্পাদক সহিদুল ইসলাম প্রমুখ।

বিকেলে দলীয় কার্যালয়ের সামনে বিএনপির একটি অংশ একই দাবিতে মানববন্ধন করেছে। এতে বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম‌্যান এ‌্যাড. ওবায়দুর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও সাবেক জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক এরশাদ হোসেন পাপ্পু, পৌর বিএনপির সভাপতি সামসুল আলম, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক শওকত হায়াত শাহ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শফিকুল ইসলাম জনি ও যুগ্ম আহবায়ক আব্দুল খালেক, জেলা যুবদলের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন প্রামানিক, জেলা ছাত্রদলের সভাপতি এ আর পাপ্পু।

Print Friendly, PDF & Email