CC News

নীলসাগর গ্রুপ টি-টোয়েন্টিতে চ‌্যাম্পিয়ন সৈয়দপুর ক্রিকেট ক্লাব

 
 

সিসি নিউজ, ৯ মার্চ: নীলসাগর গ্রুপ টি-টোয়েন্টি ২০১৮’এ চ্যাম্পিয়ন হয়েছে সৈয়দপুর ক্রিকেট ক্লাব (এসসিসি)। ৪ রানে আইজিএস ক্রিকেট একাডেমি কামাল কাছনা রংপুরকে হারিয়ে শিরোপা জিতে নেয় দলটি।

বৃহস্পতিবার দুপুরে নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আইজিএস ক্রিকেট একাডেমি। প্রথমে ব্যাট হাতে নিয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে সৈয়দপুর ক্রিকেট ক্লাব জবাবে ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১১৮রান তোলে আইজিএস।
জয়ী দলের কোচ হিসেবে শাবাহাত আলী ও অধিনায়ক হিসেবে জায়েদী এবং রানার্স আপ দলের কোচ হিসেবে হাসানুজ্জামান ও অধিনায়ক হিসেবে রনি দায়িত্বে ছিলেন।  খেলা শেষে বিকালে প্রধান অতিথি থেকে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রপি তুলে দেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার আশরাফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক শাহিনুর রহমান, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুইয়া, সচেতন নাগরিক কমিটি’র সভাপতি সফিকুল আলম ডাবলু ও জেলা চেম্বারের সভাপতি মারুফ জামান কোয়েল উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, চলতি বছরের ২২ফেব্রুয়ারী এই টুর্নামেন্টটি শুরু হয়। নীলফামারী, রংপুর, দিনাজপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও, ঢাকা জেলাসহ ১২টি দল এতে অংশগ্রহণ করে। চার গ্রুপে ১২টি দল অংশগ্রহণ করেছিল।

ছবি: সংগৃহিত

Print Friendly, PDF & Email