CC News

ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩

 
 

দিনাজপুর প্রতিনিধি, ১৪ মার্চ: দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সহোদরসহ ৩ ছাত্র নিহত হয়েছেন।
এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা থেকে বলাহার উচ্চ বিদ্যালয়ের ৪জন ছাত্র একটি মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। যাওয়ার পথে ওসমানপুর-বলাহার সড়কের সূজা মসজিদ চার মাথা নামক স্থানে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ছাত্র হাবিবুর রহমান নিহত হয়। গুরুত্বর আহত হয় অপর ৩ জন ছাত্র । আহতদের ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে আল ইমরান (১৭) ও তার সহোদর মিলনকে (১৬) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়।
ঘোড়াঘাট হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ জানান, অপর আহত খাদেমুল ইসলাম (১৫) স্থানীয় ঘোড়াঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নিহত হাসিবুর উপজেলার বলাহার গ্রাামের নুরুজ্জামানের ছেলে, আল ইমরান ও মিলন বামনগড়া আধাটিকা গ্রামের সামছুর রহমানের ছেলে। আহত খাদেমুল একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email